বিইউপির ১৬ কোটি ৯০ লক্ষ টাকা বাজেট উপস্থাপন

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ২০১৪-২০১৫ অর্থবছরের জন্য ১৬ কোটি ৯০ লক্ষ টাকা বাজেট উপস্থাপন করা হয়েছে।BUP_logo

সোমবার বিইউপির ৬ষ্ঠ বার্ষিক সিনেট সভায় বাজেট উপস্থাপন করা হয়।

বিইউপির ভিসি ও সিনেট চেয়ারম্যান মেজর জেনারেল শেখ মামুন খালেদের,(পিএসসি) সভাপতিত্বে প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সিনেট চেয়ারম্যান বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক, উন্নয়ন কার্যক্রমসহ নানা দিক নিয়ে বক্তব্য উপস্থাপন করেন। পরে বিইউপির ট্রেজারার এয়ার কমোডর মো. মর্তুজা কামাল, এনডিসি, পিএসসি বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ অর্থবছরের সংশোধিত বাজেট (১৪ কোটি ১৫ লক্ষ টাকা) ও ২০১৪-১৫ অর্থবছরের (১৬ কোটি ৯০ লক্ষ টাকা) বাজেট উপস্থাপন করেন। সিনেট সদস্যরা ভিসির ভাষণ ও ট্রেজারারের বক্তৃতার ওপর আলোচনা করেন এবং সর্বসম্মতিক্রমে বাজেট প্রস্তাব অনুমোদন করেন।

এছাড়াও সিনেট সভায় বিইউপি এর ৬ষ্ঠ বার্ষিক প্রতিবেদন (জুলাই ২০১৩-জুন ২০১৪) অনুমোদন করা হয়।

 

সিনেট সভায় সংসদ সদস্য আব্দুর রাজ্জাক, সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান, সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম (বীর উত্তম), সংসদ সদস্য এইচ এন আশিকুর রহমানসহ সিনেটের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় বিইউপি’র ভিসি ও সিনেট চেয়ারম্যান মেজর জেনারেল শেখ মামুন খালেদ, পিএসসি তার বক্তব্যে গত এক বছরের কার্যক্রমের একটি চিত্র সিনেট সদস্যদের সামনে তুলে ধরেন।

 

স: ইএইচ

পছন্দের আরো পোস্ট